Home » » ভূতের সঙ্গে হলিউড অভিনেত্রীর ২ বার ‘উপভোগ্য যৌন সম্পর্ক’ @মানবজমিন

ভূতের সঙ্গে হলিউড অভিনেত্রীর ২ বার ‘উপভোগ্য যৌন সম্পর্ক’ @মানবজমিন

Written By setara on Saturday, May 3, 2014 | 10:36 AM

ইউক্রেনের বংশোদ্ভূত হলিউড অভিনেত্রী ও সাবেক মডেল নাতাশা ব্ল্যাসিক অদ্ভুত এক দাবি করে সাড়া ফেলে দিয়েছেন। বলাই যায় যে, এ মন্তব্য করে তিনি এখন লাইম-লাইটে। নাতাশার দাবি, ভূতের সঙ্গে দুইবার যৌন সম্পর্কে মিলিত হয়েছেন তিনি এবং সেটা তিনি বেশ উপভোগও করেছেন। হলিউডের এ অভিনেত্রী জানান, বাড়িতে একা থাকার সময় একদিন অদৃশ্য এক শক্তি তাকে বিছানায় ফেলে দেয় এবং জোর করেই তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে। খবরটি দিয়েছে বার্তা সংস্থা এএফপি। নাতাশা ব্ল্যাসিক বলছিলেন, কিছু একটা ঘরে প্রবেশ করেছে বলে মনে হলো আমার। কিন্তু, কাউকে দেখতে পেলাম না। হঠাৎ করেই আমি অনুভব করলাম যে কেউ আমাকে স্পর্শ করছে। আমার ইচ্ছার বিরুদ্ধে তাদের হাত আমাকে ধাক্কা দিলো। এরপর আমি আমার শরীরের ওপর তাদের শরীরের ওজন অনুভব করলাম। কিন্তু, আমি কাউকে দেখতে পাইনি। প্রথমদিকে আমি বেশ দ্বিধগ্রস্ত ছিলাম। এরপর শিথিলভাবে থাকার সিদ্ধান্ত নিলাম। আর এটা ছিল সত্যিই আনন্দদায়ক। প্রকৃতপক্ষেই আমি বিষয়টি উপভোগ করেছিলাম। তিনি জানান, ভূতটি সেদিন চলে যায় এবং ১ মাসেরও বেশি সময় পর ফিরে আসে এবং পুনরায় তার সঙ্গে শারীরিক সম্পর্কে মিলিত হয়।

0 comments:

Post a Comment

 
Support : Dhumketo ধূমকেতু | NewsCtg.Com | KUTUBDIA @ কুতুবদিয়া | eBlog
Copyright © 2013. XNews2X - All Rights Reserved
Template Created by Nejam Kutubi Published by Darianagar Publications
Proudly powered by Dhumketo ধূমকেতু