Home » , , » ‘হাসিনা ঘুঘু দেখেছে ফাঁদ দেখেননি, এবার ফাঁদ দেখাতে হবে’

‘হাসিনা ঘুঘু দেখেছে ফাঁদ দেখেননি, এবার ফাঁদ দেখাতে হবে’

Written By Unknown on Saturday, December 14, 2013 | 3:11 AM

‘হাসিনা ঘুঘু দেখেছে ফাঁদ দেখেননি, এবার ফাঁদ দেখাতে হবে’ বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম।

গতকাল বিকালে কিশোরগঞ্জের ঐতিহাসিক রথখলা ময়দানে জেলা কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত এক বিশাল জনসভায় তিনি এ কথা বলেন।

বঙ্গবীর শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন, আপনার বিচার হবে, এমন বিচার হবে আপনি তা ভাবতেও পারেন না। আপনি লাফালাফি বন্ধ করেন, আর দেশটাকে জ্বালাবেন না। আপনার জন্য দেশে যতো অশান্তি। আপনি যদি পঞ্চদশ সংশোধনী না আনতেন, তাহলে দেশে এ অশান্তি হতো না। এতো মানুষ মারা যেতো না। কাজেই এর সব দায়দায়িত্ব আপনাকেই নিতে হবে। আপনি অবিলম্বে পদত্যাগ করেন। আপনাকে বাংলার মানুষ চায় না।

বঙ্গবীর কাদের সিদ্দিকী শেখ হাসিনাকে চ্যালেঞ্জ জানিয়ে বলেন, আপনি এতো জনপ্রিয় হলে পদত্যাগ করে নির্বাচনে জনপ্রিয়তা যাচাই করুন। সখিপুর-বাসাইলে পারবেন না, আপনার গোপালগঞ্জেই আমি ভোটে দাঁড়িয়েই এর প্রমাণ করব।

তিনি বলেন, শাহবাগে ৩ মাস আপনি পোলাও-মাংস খাইয়েছেন। আর আমার দেশের গরিব নিরন্ন মুসলমান আল্লাহর বিরুদ্ধে যারা কথা বলেছে, তার প্রতিবাদ করতে শাপলা চত্বরে গিয়েছিল, আল্লাহর পথে একরাত তাদেরকে থাকতে দেন নাই। বাতি নিভিয়ে দিয়ে তাদেরকে গুলি করে মেরেছেন। আপনার কবরের বাতি আল্লাহ নিভিয়ে দেবে। কাদের সিদ্দিকী আরও বলেন, জনগণ ভোট চায় না, তারপরও হাসিনা ভোট করতে চায়। গায়ের জোরে ভোট করে খালেদা জিয়া ৪২ দিন ছিলেন। আপনি না হয় ৪২ দু’গুনে ৮৪ দিন বড়জোর থাকতে পারবেন।

বঙ্গবীর খালেদা জিয়ার সমালোচনা করে বলেন, ঘরে বসে অবরোধ আর দিয়েন না। মানুষ পোড়ানোর অবরোধ করবেন না। অবরোধ অবরোধ খেলা আর খেলবেন না। সাহস থাকলে বাইরে আসেন, শান্তিপূর্ণ আন্দোলন করুন।

বর্তমান রাজনৈতিক পরিস্থিতি বিষয়ে ভারতের ভূমিকা বিষয়ে তিনি বলেন, আমরা বড় ভাই চাই না, মুরব্বি চাই না। প্রতিবেশী দেশ হিসেবে ভারতের বন্ধুত্ব চাই, খবরদারি নয়।

0 comments:

Post a Comment

 
Support : Dhumketo ধূমকেতু | NewsCtg.Com | KUTUBDIA @ কুতুবদিয়া | eBlog
Copyright © 2013. XNews2X - All Rights Reserved
Template Created by Nejam Kutubi Published by Darianagar Publications
Proudly powered by Dhumketo ধূমকেতু